ডান্স বাংলা ডান্স-এর প্রতিযোগী থেকে মেগা ধারাবাহিকের নায়িকা মেঘা

'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) খ্যাত মেঘা দাঁ-র অভিষেক ঘটতে চলেছে মেগা সিরিয়াল 'পিলু'তে। তবে, এই ধারাবাহিকে নাচে নয়, গানে গানে পথ চলবেন মেঘা।

ডান্স বাংলা ডান্স-এর প্রতিযোগী থেকে মেগা ধারাবাহিকের নায়িকা মেঘা
গৌরব ও মেঘা

।। সঙ্কর্ষণ বন্দ্যোপাধ্যায় 

এ বার গায়কের ভূমিকায় দেখা যাবে অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roy Choudhary)-কে। তাঁর সঙ্গে এ বার জুটি বাঁধতে চলেছেন আরও এক নবাগতা। নাম মেঘা দাঁ (Megha Dan)। 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) খ্যাত মেঘার অভিষেক ঘটতে চলেছে মেগা সিরিয়ালে। তা-ও আবার গৌরবের মতো বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার সঙ্গে। বলা বাহুল্য, টেলি পর্দায় গৌরবের সঙ্গে জুটি বেঁধে ডেবিউ করেছেন শ্রুতি দাস এবং অর্কজা আচার্য। এ বার পালা মেঘার।

ধারাবাহিকের নাম 'পিলু' (Pilu)। এখানে মেঘাকে দেখা যাবে পিলুর চরিত্রে। ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রের নামই দু'টি রাগের নাম অনুযায়ী। গৌরবের নামটা চমক হিসেবেই রাখতে চেয়েছেন গৌরব স্বয়ং।

মছলন্দপুরের মেয়ে মেঘা। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্রী। নাচ নিয়েই পড়াশোনা করছেন।  'ডান্স বাংলা ডান্স'-এ তাঁর নাচ দেখে মুগ্ধ হয়েছিলেন বিচারক থেকে দর্শক সকলেই। নাচের রিয়েলিটি শো'তে এসেই সৌভাগ‍্যের আর একটা দরজা খুলে গেল মেঘার। এই ধারাবাহিকে নাচে নয়, গানে গানে পথ চলবেন মেঘা এবং গৌরব দু'জনেই।

ALSO READ| Uday Bandyopadhyay। পুজোর আগমনি সুর উদয় কণ্ঠে

ধারাবাহিকে পিলু এক সাধারণ গ্রামের মেয়ে। সে থাকে তার দাদুর বাড়িতে। দাদুর বাড়িতে এসে রয়েছে এক অতিথি। তিনি গায়ক। এই অতিথি গায়কের ভূমিকায় রয়েছেন গৌরব। তা সে গায়কের গলা সাধার আগে রোজ গরম জল ও লবঙ্গ এগিয়ে দিতে হয় তাকে। এ বার পিলু তাকে বোঝায় লবঙ্গ দিয়ে ভালো গান হয় না। তার জন‍্য দরকার মনের আনন্দ। আপাতদৃষ্টিতে গৌরবের চরিত্রটি বেশ গম্ভীর বলেই মনে হচ্ছে। ধারাবাহিকের গল্প আদ্যোপান্ত প্রেমে মোড়া হলেও থাকবে গানের আধিপত্য।

ALSO READ| Kabhi Kabhie Ittefaq Sey | 'খড়কুটো' এ বার হিন্দিতে

গৌরব আর মেঘা ছাড়াও এই ধারাবাহিকে মেঘার মায়ের চরিত্রে দেখা যাবে ময়না বন্দ্যোপাধ্যায়কে । ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে প্রোমো। প্রোমোর শ্যুটিং হয়েছে পুরুলিয়ার গ্রামীণ পরিবেশে।

খুব শিগগিরই জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক 'পিলু'।