Kabhi Kabhie Ittefaq Sey | 'খড়কুটো' এ বার হিন্দিতে

‘খড়কুটো’ ধারাবাহিকের হিন্দি রিমেক ‘কভি কভি ইত্তেফাক সে’ আসছে। সৌজন্য-গুনগুন হয়ে পর্দায় আসছেন মনন যোশী ও ইয়েশা রুঘানি।

Kabhi Kabhie Ittefaq Sey | 'খড়কুটো' এ বার হিন্দিতে
কৌশিক রায় ও তৃণা সাহা

।। সঙ্কর্ষণ বন্দ্যোপাধ্যায় 

গুনগুন-সৌজন্য এ বার মুম্বইয়ের ফ্লোরে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘খড়কুটো’ ধারাবাহিকের হিন্দি রিমেক হতে চলেছে। সেই খবরেই সিলমোহর দিল ‘কভি কভি ইত্তেফাক সে’ ধারাবাহিকের প্রথম ঝলক। তবে হিন্দি রিমেকে দেখা যাবে না বাংলার কৌশিক রায় বা তৃণা সাহাকে। সৌজন্য-গুনগুন হয়ে পর্দায় আসছেন মনন যোশী ও ইয়েশা রুঘানি। স্টার প্লাসে দেখা যাবে বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকের হিন্দি রিমেক।

ধারাবাহিক 'কভি কভি ইত্তেফাক সে’-র কাহিনি উত্তরপ্রদেশের এক পরিবারকে কেন্দ্র করে এগোবে। যারা আদতে রাইবেরেলির হলেও এখন লখনউয়ের বাসিন্দা। শ্যুটিং হবে মুম্বইয়ে। খড়কুটোর হিন্দি রিমেক নিয়ে ‘ম্যাজিক মোমেন্টস’ প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার শৈবাল বন্দ্যোপাধ্যায় বললেন, ‘পরের মাস থেকে টেলিকাস্ট শুরু হবে।'

ALSO READ| কালীক্ষেত্রে দুই অভিন্ন হৃদয় বন্ধুর হঠাৎ দেখা...

সৌজন্য-গুনগুন হয়ে পর্দায় আসছেন মনন যোশী ও ইয়েশা রুঘানি

বাংলা, তামিলের মতো হিন্দিতেও ধারাবাহিকের কাহিনি ও চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ই থাকবেন। তবে পরিচালনা করবেন হিন্দি পরিচালক। শুধু তাই না, স্থানীয় প্রযোজনা সংস্থার সঙ্গে যুগ্ম ভাবে প্রযোজনা করবেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টস।

ALSO READ| আসছে মুশকিল আসান 'খুকুমণি হোম ডেলিভারি' 

এর আগেও ম্যাজিক মোমেন্টসের বহু ধারাবাহিক হিন্দিতে হয়েছে। 'শ্রীময়ী,' 'মোহর', 'ইষ্টিকুটুম' থেকে 'কুসুম দোলা' । এ বার সেখানেই নাম ঢুকল 'খড়কুটো'র। 

WATCH | শুনুন সেরা শ্যামাসংগীত ২০২১